Rajapur News in Bangla


রাজাপুরে আওয়ামী লীগ অফিসে অগ্নিসংযোগ


রাজাপুরে আওয়ামী লীগ অফিসে অগ্নিসংযোগ
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুর উপজেলার চাড়াখালী আওয়ামী লীগ অফিসে অগ্নিসংযোগ সংযোগ করেছে দূর্বৃত্তরা। এতে অফিসে থাকা জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সহ কাঠের তৈরি অফিস ঘরটি ও আসবাবপত্র পুড়ে যায়।
পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার গালুয়া ইউনিয়নের চাড়াখালী বাজারে আওয়ামী লীগ অফিসে অগ্নিসংযোগ ঘটালে মূহর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা টিনসেট কাঠ দিয়ে নির্মিত পুরো ঘরে ছড়িয়ে পড়ে। রাজনৈতিক প্রতিপক্ষের কিছু দৃর্বৃত্ত এ ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা। খবর পেয়ে রাজাপুর থানার ওসি তদন্ত ঘটনাস্থল পরিদর্শন করেছেন তবে এ ঘটনায় পুলিশ কাউকে এখন পর্যন্ত গ্রেফতার করতে পারে নি।
অগ্নিসংযোগ দেওয়া আওয়ামীলীগের অফিস পরিদর্শন করেন স্থানীয় আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মল্লিক উপস্থিত জনতা এবং গণমাধ্যমকর্মীদের বলেন, রাত তিনটার দিকে মোবাইল ফোনে সংবাদ পাই, আমাদের বাজারের অফিসে অগ্নিসংযোগ করা হয়েছে। এ ব্যাপারে আমাদের ব্যাক্তিগত অভিমত,  রাজনৈতিক প্রতিপক্ষরা আওয়ামীলীগের কর্মী সমর্থকদের আতঙ্কিত করে তারা ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। এবং আগামী ২১ জুন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে ভোটারদের মাঝে আতঙ্ক সৃষ্টি করার নীল নকশা তৈরী করেছে। আমরা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ স্থানীয় জনতা সেটা প্রতিহত করবে। আপনারা আরও জানেন যে, আমাদের চাড়াখালী ভোটকেন্দ্র উপজেলার কাশ্মীর নামে অভিহিত করা হয়। অতিতের নির্বাচনগুলোর মতো এবারও রাজনৈতিক প্রতিপক্ষ কাশ্মীর কান্ডের পুনরাবৃত্তি করতে চায়। আমরা এ ব্যাপারে প্রশাসনের শক্ত হস্তক্ষেপ চাই এবং দূর্বৃত্তদের দৃষ্টান্ত মূলক শাস্তি কামনা করছি।
এ বিষয়ে রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) সঙ্গীয় ফোর্স নিয়ে অগ্নিসংযোগ দেওয়া চাড়াখালী বাজারের আওয়ামীলীগের অফিস পরিদর্শন করেছেন। অগ্নিসংযোগের সত্যতা পাওয়া গেছে, দুষ্কৃততিকারীদের শনাক্তে পুলিশ তৎপর রয়েছে। তবে আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ বা মামলা দায়ের এখনও করা হয়নি। অভিযোগ পেলেই তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *





related stories


error: Content is protected !!