News from Goainghat Sylhet in Bangla


সিলেটে একই পরিবারের ৩ জনকে গলাকেটে নির্মমভাবে হত্যা


সিলেটে একই পরিবারের ৩ জনকে গলাকেটে নির্মমভাবে হত্যা

সিলেটের গোয়াইনঘাটের ফতেহপুরে একই পরিবারের তিনজনের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৬ জুন) সকাল সাড়ে ৭টার দিকে তাদের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- সিলেটের গোয়াইনঘাটের ফতেহপুর গ্রামের হিফজুর রহমানের স্ত্রী আলেয়া বেগম (২৭), তার ছেলে মিজান (১১) ও মেয়ে তানিসা (৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে প্রতিবেশীরা হিফজুরের ঘরের সামনে যান। ভেতর থেকে গোঙানির শব্দ শুনে তারা দরজায় ধাক্কা দেন। এ সময় ঘরের দরজা খোলা ছিল। ভেতরে ঢুকে খাটের ওপর তিনজনের গলা কাটা মরদেহ ও হিফজুরকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। তারপর তারা পুলিশে খবর দেন।
পুলিশ এসে মরদেহ তিনটি উদ্ধার করেন এবং হিফজুরকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। হিফজুরের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল আহাদ বলেন, একই পরিবারের তিনজনের গলা কাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে দুজন শিশু রয়েছে। ওই পরিবারের একজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *





related stories


error: Content is protected !!