এ পর্যন্ত জেলায় মোট ছাড়পত্র পেয়েছে ২২ হাজার ৪৪ জন। বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন ২ হাজার ২৫৭ জন।


নওগাঁয় আরও দু’জনের প্রাণ কেড়ে নিলো করোনা


নওগাঁয় আরও দু’জনের প্রাণ কেড়ে নিলো করোনা

নাদিম আহমেদ অনিক, স্টাফ রিপোর্টার-

দিন-দিন করোনা আক্রান্তের সংখ্যা বাড়ার পাশাপাশি বাড়ছে মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও দু’জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। নতুন দুজন সহ এখন পর্যন্ত নওগাঁয় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৫৪ জন।

এছাড়া এ জেলায় নতুন করে আরও ৭২ জন এ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (১৫ জুন) জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এমন তথ্য জানা যায়। নতুন আক্রান্তের সংখ্যা সহ এ পর্যন্ত সবমিলিয়ে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৩৬ জনে। ২৪ ঘণ্টায় মৃত দু’জনের মধ্যে একজনের বাড়ি রাণীনগর উপজেলায় অপরজনের নিয়ামতপুর উপজেলায় বাসিন্দা।

নওগাঁ সিভিল সার্জন ডা. এ বি এম আবু হানিফ জানান, গত সোমবার (১৪ জুন) সকাল ৮টা থেকে মঙ্গলবার (১৫ জুন) সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় জেলাটিতে করোনা আক্রান্ত হয়েছেন ৭২ জন। এদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় রয়েছেন ২৩ জন, রাণীনগর উপজেলায় দু’জন, আত্রাই উপজেলায় চার জন, মহাদেবপুর উপজেলায় আট জন, মান্দা উপজেলায় ১২ জন, বদলগাছি উপজেলায় তিন জন, পত্নীতলা উপজেলায় চার জন, ধামইরহাট উপজেলায় তিন জন, নিয়ামতপুর উপজেলায় চার জন, সাপাহার উপজেলায় তিন জন এবং পোরশা উপজেলায় ছয় জন। তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে কোয়ারেন্টিনে নেওয়া হয়েছে ১৭৪ জনকে। এ পর্যন্ত জেলায় সর্বমোট কোয়ারেন্টিনে রয়েছেন ২৪ হাজার ৩০১ জন। ২৪ ঘণ্টায় কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে ৭৪ জনকে।

এ পর্যন্ত জেলায় মোট ছাড়পত্র পেয়েছে ২২ হাজার ৪৪ জন। বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন ২ হাজার ২৫৭ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *





related stories


error: Content is protected !!