News From Manikgonj in Bangla


মানিকগঞ্জে অ্যাম্বুলেন্সের চাপায় মোটরসাইকেল আরোহী ২ বন্ধুর মৃত্যু


মানিকগঞ্জে অ্যাম্বুলেন্সের চাপায় মোটরসাইকেল আরোহী ২ বন্ধুর মৃত্যু

স্টাফ রিপোর্টার,মানিকগঞ্জ থেকে
ঢাকা-আরিচা মহাসড়কে রোগীবাহী অ্যাম্বুলেন্সের চাপায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে অ্যাম্বুলেন্সের চালক রনি মিয়া (৩০)। শনিবার সকালে মানিকগঞ্জ সদর উপজেলার ভাটবাউর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে। নিহতরা হলেন, শিবালয় উপজেলার দক্ষিণ পাচুরিয়া গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র আব্দুল আলিম (২৫) ও একই উপজেলার ছোট শাকরাইল গ্রামের দিনেশ হালদারের পুত্র দিপু হালদার (২৬) । এরা দুইজন ঢাকা যাচ্ছিলেন।
মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, নিহত দুই যুবক মোটরসাইকেল যোগে ঢাকা যাচ্ছিলেন। পথি মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলার মুলজান এলাকায় যশোর গামী রোগীবাহী একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের সৃষ্টি হয়। এতে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছে অ্যাম্বুলেন্সের চালক রনি মিয়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার সময় গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল। মহদেহ ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।
নিহতদের পারিবারিক সুত্রে জানায় আব্দুল আলিম ঢাকার আড়ংয়ে ও দিপু হালদার ঢাকার তাতী বাজারে স্বর্ণের দোকানে কাজ করতেন। এক সাথে তারা ঢাকা যাচ্ছিলেন।
এদিকে সকালে মহদেহ মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে নেয়ার পর সেখানে ছুটে আসেন নিহত দুই বন্ধুর স্বজনেরা। স্বজনদের কান্না আর আহাজারীতে ভারী হয়ে উঠে হাসপাতাল চত্তর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *





related stories


error: Content is protected !!