Moulvi Bazar News in Bangla


শরীফপুরের ব্যবসায়ীর উপর অতর্কিত হামলাসহ অর্ধ লক্ষা টাকা ছিনতাই


শরীফপুরের ব্যবসায়ীর উপর অতর্কিত হামলাসহ অর্ধ লক্ষা টাকা ছিনতাই
তিমির বনিক,মৌলভীবাজার জেলা সংবাদকর্মী। ১০.৬.২০২১
মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী এলাকা শরীফপুর ইউপি বীর মুক্তিযোদ্ধা সোহাগ মিয়ার সন্তান ব্যবসায়ী নাজিম উদ্দিনের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে প্রায় অর্ধ লক্ষ টাকা ও ব্যবহৃত মোবাইল ফোন সহ জরুরী কাগজপত্র ছিনতাই করে নিয়ে যায় দুস্কৃতিকারীরা। দুস্কৃতকারিদের মাঝে কথিত জব্বার গ্রুপের সদস্য সুদখোর ও চাঁদাবাজ আজমল আলী, বাচ্চু মিয়া, জয়নাল, আব্দুল্লাহ, আমির উদ্দিন, সাদ মিয়াসহ  সন্ত্রাসীরা।
বুধবার (৯জুন) সন্ধ্যায় স্থানীয় চাতলাঘাটে এই ঘটনাটি ঘটে।পরে কুলাউড়া থানায় মামলার এজাহার ও স্থানীয় সূত্র জানা যায়, আহত নাজিম নিজের ব্যবসায়িক কাজের জন্য গাছ কিনতে ৪২৭৩০/ টাকা নিয়ে আমতলা বাজারের দিকে যাচ্ছিলেন, যাত্রা পথে চাতলা ব্রিজ পাড়ি দিতেই আজমল আলী নামীয় ব্যক্তি মোটরসাইকেলের সামনে এসে রাস্তা আটকায়, তৎক্ষণাৎ নাজিম উদ্দিন কিছু বুঝে উটার আগেই খলিল আমিরসহ উল্লেখিত দুষ্কৃতিকারীরা তাহার উপর সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে কিল ঘুষি মেরে মাটিতে ফেলে দেয় এবং সাথে থাকা ব্যবসার টাকাসহ মোবাইল ফোন ও অন্যান্য জরুরি জিনিসপত্র নিয়ে যায়। তখন ঘটনাস্থল থেকে তানু মিয়াসহ স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য।
সন্ত্রাসী হামলার শিকার নাজিম উদ্দিনের পিতা বীর মুক্তিযোদ্ধা সোহাগ মিয়া বাদী হয়ে কুলাউড়া থানায় একটি অভিযোগ ডায়েরি করেন।এ ব্যাপারে থানা পুলিশ ও  মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মহসিন মামলার সত্যতা নিশ্চিত করেন এবং ঘটনার সত্যতা যাচাইয়ে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নিবেন বলে নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *





related stories


error: Content is protected !!