News From Jhenaidaha::Bangla News


কালীগঞ্জের সেই শিশুর ডাক্তারী পরীক্ষায় ধর্ষনের আলামত


কালীগঞ্জের সেই শিশুর ডাক্তারী পরীক্ষায় ধর্ষনের আলামত

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সুবিতপুর গ্রামে ধর্ষিত ৬ বছরের শিশুর ডাক্তারী পরীক্ষা বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে। ৩ সদস্যের নারী মেডিকেল বোর্ড শিশুটির বয়স ও ডাক্তারী পরীক্ষা করেন। ডাক্তারী পরীক্ষায় শিশুটি ধর্ষিত হয়েছে বলে চিকিৎসকরা মত দেন।

ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসারের নেতৃত্বে ডাঃ মুসলিমা ও ডাঃ ফালগুনি মেডিকেল বোর্ডে উপস্থিত ছিলেন। নাম প্রকাশে অনিচ্ছুক ঝিনাইদহ ডেন্টাল বিভাগের এক নারী মেডিকেল এসিসটেন্ট জানান, শিশুটিকে ধর্ষনের আলামত পাওয়া গেছে। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, এতটুকু একটি শিশুকে কি ভাবে নির্যাতন করলো নরপশু। এদিকে ধর্ষনের অভিযোগে গ্রেফতার সুবিতপুর গ্রামের নুর মোহাম্মদের ছেলে সেলিম হোসেনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ধর্ষক সেলিম ও টাকা নিয়ে ধর্ষনের ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টাকারী স্থানীয় চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টুর শাস্তির দাবীতে সোচ্চার হয়েছেন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

উল্লেখ্য গত শুক্রবার মায়ের জন্য প্রতিবেশি এক দাদার বাড়িতে পান আনতে গিয়ে ধর্ষিত হয় ৬ বছরের শিশু। বিষয়টি স্থানীয় ১১ নং রাখালগাছি চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টুকে জানালে তিনি শিশুটির যৌনাঙ্গে হাত দিয়ে বলেন, ধর্ষনের কোন আলামত মেলেনি। এরপর পরিষদে সালিশ বসিয়ে ধর্ষক সেলিমকে ৮০ হাজার টাকা জরিমানা করেন এবং ৫০ হাজার টাকা আদায় করে আত্মসাৎ করেন। চেয়ারম্যানের এই অভিনব ধর্ষন পরীক্ষার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে প্রতিবাদের ঝড় ওঠে এবং কালীগঞ্জ থানা পুলিশ শিশুকে উদ্ধার ও বুধবার ভোরে ধর্ষক সেলিমকে গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *





related stories


error: Content is protected !!