News From Teknaf, Bangladesh in Bangla


টেকনাফ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি সাইফুল ইসলাম, সেক্রেটারি নুরুল মোস্তফা


টেকনাফ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি সাইফুল ইসলাম, সেক্রেটারি নুরুল মোস্তফা

রহমত উল্লাহ::আগামী এক বছরের জন্য টেকনাফ উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

১৩ (এপ্রিল) মঙ্গলবার কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক আবু মোঃ মারুফ আদনান কমিটি অনুমোদন দেন। আগামী ৩ মাসের মধ্যে নব নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদককে কমিটি পূনাঙ্গ করার নির্দেশ দেন। নতুন কমিটিতে সভাপতি করা হয়েছে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না ও সাধারণ সম্পাদক করা হয়েছে কক্সবাজার কলেজে ছাত্রলীগের সাবেক সদস্য নুরুল মোস্তফা কে।

নব নির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম মুন্নার বাড়ি টেকনাফ সাবরাং ইউনিয়নের উত্তর নয়া পাড়া গ্রামে এবং নব নির্বাচিত সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা এর বাড়ি হ্নীলা ইউনিয়নের মৌলভী বাজার গ্রামে।

নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা কমিটির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, আমরা টেকনাফ উপজেলা ছাত্রলীগ আগামী দিনে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও জেলা ছাত্রলীগের সভাপতি, সম্পাদকের নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো।

এছাড়াও প্রধানমন্ত্রীর প্রত্যেকটি নির্দেশনা অক্ষরে অক্ষরে পালন করবো। সভাপতি ও সাধারণ সম্পাদক সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে। তারা সকলের নিকট দোয়া কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *





related stories


error: Content is protected !!